1. admin@cn24bd.com : admin :
  2. admin@admin.com : cn 24 bd : cn 24 bd
  3. editorAsad@gmail.com : Asaduzzaman Asad : Asaduzzaman Asad
  4. saju@gmail.com : Saju Azams : Saju Azams
  5. jaffreyalam@gmail.com : Jaffrey Alam : Jaffrey Alam
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সকাল ৬:২৯|
শিরোনাম :
জমির লোভে মৃত ভাই সুবন সাজতে গিয়ে ধরা খেলেন সৎ ভাই নাহিদ, প্রতারণার দায় স্বীকার সিংগাইরে গ্রাহকের কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ লক্ষ্মীপুরে গলা কাটা মহিলার লাশ উদ্ধার সিংগাইরে জন্মান্ধ তরুণীকে ধর্ষণ, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা প্রকাশিত সংবাদ এর প্রতিবাদ কে এই সালমান বিন নান্নু মিয়া মায়ানমারের সাথে গার্মেন্টসের ব্যবসার নামে অবৈধ মাদকের ব্যবসায় রাতারাতি শত শত কোটি টাকা বনে যায় আমের ক্যারেট থেকে ২৮ বোতল ফেনসিডিলের নতুন নাম ফেনসিগ্রীপ উদ্ধার ! বাড়িতে বাবার মৃতদেহ রেখে এইচএসসি পরিক্ষা দিলেন লক্ষ্মীপুরের এক মেয়ে সাহরাইল উচ্চ বিদ্যালয়ের এর ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে নাম ঠিকানা কাগজপত্র বিহীন ভাবে দিনের পর দিন চলছে একটি মিষ্টি কারখানা 

অর্থ দিয়েও মেলেনি গর্ভবতীর কার্ড সিংগাইরে ইউপি সচিব ও মেম্বারের বিরুদ্ধে অভিযোগ

Reporter Name
  • Update Time : বুধবার, ২২ মে, ২০২৪
  • ২৪২ Time View

রিপন মিয়া, সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ অর্থ দিয়ে এক বছরেও মেলেনি গর্ভবতী মায়ের ভাতার কার্ড। তারপরেও আরো অতিরিক্ত অর্থ দাবীর অভিযোগ পাওয়া গেছে ইউপি সচিব ও মেম্বারের বিরুদ্ধে।

অভিযুক্তদ্বয় হচ্ছেন, মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়ন পরিষদ সচিব সেলিম মোল্লা ও ৬ নং ওয়ার্ড মেম্বার আজাদ। মঙ্গলবার (২১ মে) ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে ওই ইউনিয়নের আটকুড়িয়া গ্রামের সুজন টিকাদার উপজেলা নির্বাহী অফিসার বরাবর এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগে প্রকাশ, গত ১ বছর আগে আটকুড়িয়া গ্রামের অন্তস্বত্ত্বা ঝুমা সরকার (২২) মাতৃত্বকালীন ভাতার জন্য আবেদন করেন। এ ঘটনায় তার দেবর সুজন টিকাদারকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ডেকে নিয়ে আজাদ মেম্বার ৩ হাজার টাকা ও পরবর্তীতে ইউপি সচিব সেলিম মোল্লা ২ হাজার টাকা হাতিয়ে নেয়। সর্বশেষ মঙ্গলবার (২০ মে) ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে ইউপি সচিব সেলিম মোল্লার সাথে যোগাযোগ করা হলে তিনি কার্ড পেতে আরো ৭-৮ মাস সময় লাগবে বলে জানান। অভিযোগকারী সুজন টিকাদার বলেন, সচিব সেলিম মোল্লা ও আজাদ মেম্বার আমার গর্ভবতী ভাবীর কার্ড প্রদান না করে ৫ হাজার টাকা আত্মসাত করেছেন। জড়িতদের বিচার দাবী করেন তিনি।

ইউপি সচিব সেলিম মোল্লা বলেন, গত ডিসেম্বর মাসে যাচাই বাছাইয়ের মাধ্যমে তার মাতৃত্বকালীন কার্ড চুড়ান্ত হয়েছে। কার্ড দেয়ার নামে কোনো টাকা পয়সা নেয়া হয়নি। আজাদ মেম্বার বলেন, গর্ভবতীর কার্ডের বিষয়ে আমি কিছুই জানিনা।

এ ব্যাপারে সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু বলেন,অভিযোগের কপি আমার কাছে এখনো আসেনি। গর্ভকালীন ভাতার কার্ড দেয়ার নামে টাকা নেয়ার বিষয়টি প্রমানিত হলে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© কপিরাইট ২০১৩-২০২৪ সিএন ২৪ নিউজ কারিগরি সহায়তায়❤️ ITDOMAINHOST.COM