1. admin@cn24bd.com : admin :
  2. admin@admin.com : cn 24 bd : cn 24 bd
  3. editorAsad@gmail.com : Asaduzzaman Asad : Asaduzzaman Asad
  4. saju@gmail.com : Saju Azams : Saju Azams
  5. jaffreyalam@gmail.com : Jaffrey Alam : Jaffrey Alam
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| রাত ২:২৭|
শিরোনাম :
নাম ঠিকানা কাগজপত্র বিহীন ভাবে দিনের পর দিন চলছে একটি মিষ্টি কারখানা  জমে উঠেছে ঢাকার ঐতিহ্যবাহী গাবতলি পশুর হাট রাজধানীর মোহাম্মদপুর ও কল্যাণপুরের বেশ কিছু বেকারিতে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য উৎপাদন সিংগাইরে জিন্নত আলী হত্যা মামলার প্রধান আসামি বাবুল গ্রেপ্তার রকেটের গতিতে বয়স বাড়িয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পপি ভারতের লোকসভার নির্বাচনের ফলাফল আজ সিংগাইরে প্রকাশ্যে ছুরিকাঘাতে খুন লক্ষ্মীপুর সদর উপজেলার চেয়ারম্যান পদে পুনঃরায় এ. কে. এম. সালাউদ্দিন টিপু বিজয়ী। নিষেধাজ্ঞা নিয়ে আমাদের কোনো মাথা ব্যথা নেই: কাদের পূর্বাচলে ঘুরতে নিয়ে পেট্রল ঢেলে স্ত্রীকে পুড়িয়ে হত্যা

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী দিনব্যাপী নানা কর্মসূচি ও যুবলীগ নেতা বাচ্চু মিয়া

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ১৫৩ Time View

অনলাইন ডেস্ক:
যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী। দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী। স্বাধীনতার পর ১৯৭২ সালের ১১ নভেম্বর ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেনশনের মধ্য দিয়ে যুবলীগ প্রতিষ্ঠা করা হয়।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে যুব নেতা শেখ ফজলুল হক মণি যুবলীগ প্রতিষ্ঠা করেন। ফজলুর হক মনি ছিলেন যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।

মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামকে এগিয়ে নিতে দেশের যুব সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে যুবলীগ প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠা লগ্ন থেকেই যুবলীগ সেই লক্ষ্যকে সামনে নিয়ে অগ্রসর হচ্ছে।

এদিকে, গতকাল ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে যুবলীগ। কর্মসূচির মধ্যে ছিল সকাল ৮টায় ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ছাড়াও বিভিন্ন কর্মসূচি ‌।
এরই ধারাবাহিকতায় ঢাকা মহানগর উত্তর আদাবর থানার অন্তর্গত ১০০ নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ বাচ্চু মিয়া ও এই যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেন।
যুবলীগ নেতা বাচ্চু মিয়া নেতাকর্মীদের সাথে নিয়ে সকাল বেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও একটি কেক কেটেও যুবলীগের জন্মদিন উদযাপন করেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে আমাদের বর্তমান যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মনির হাতে গড়া এই প্রতিষ্ঠান যুবলীগ। আমরা আজ একদিকে ব্যথিত, একদিকে ধন্য। কারণ একাত্তরের ১৫ আগস্টে আমরা শেখ ফজলুল হক মনিকে হারায়। অন্যদিকে, ধন্য এই জন্য যে তারই সুযোগ্য সন্তান এই মুহূর্তে আমাদের যুবলীগের সম্মানিত সভাপতি, তাই আমরা আজ প্রতিশ্রুতি নিতে চাই- আমাদের সম্মানিত সভাপতির নির্দেশে আমরা যুবলীগের সমস্ত কার্যক্রম এগিয়ে নিয়ে যাব সর্বাগ্রে। আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার আমরা দ্বাদশ সংসদ নির্বাচনে জয়ী করব ইনশাল্লাহ।
এছাড়া আমাদের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল ইসলাম খান নিখিলের সার্বিক নির্দেশনা ও সুপরামর্শ তো আমাদের সাথে রয়েছেই। আর সবচাইতে আমাদের আনন্দের কথা আমাদের সুযোগ্য অভিভাবক আদাবর থানা যুবলীগের আহ্বায়ক আরিফুর রহমান তুহিন ভাই তো আমাদের সাথে রয়েছেন সব সময় পরম বন্ধুর মতো। তাই আমাদের কোন ভয় নেই , আমাদের এগিয়ে যেতে হবে দুর্বার গতিতে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© কপিরাইট ২০১৩-২০২৪ সিএন ২৪ নিউজ কারিগরি সহায়তায়❤️ ITDOMAINHOST.COM