1. [email protected] : admin :
  2. [email protected] : cn 24 bd : cn 24 bd
  3. [email protected] : Jaffrey Alam : Jaffrey Alam
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| মঙ্গলবার| সকাল ৮:০৪|
শিরোনাম :
ঢাকার ফুটপাত দখল-বিক্রিতে জড়িতদের তালিকাসহ ব্যবস্থা জানাতে নির্দেশ প্রচণ্ড গরমে বিপদে রাজধানীর ৯০% এলাকা সাংবাদিক সাইফুল ইসলাম দুলালের বাবার ১৬ তম মৃত্যুবার্ষিকী মরহুম মীর হোসেন আহমেদের ১২তম মৃত্যুবার্ষিকী সকলের নিকট দোয়া কামনা আজ সততার মূর্ত প্রতীক সাংবাদিক আমিনুল আমিন এর শুভ জন্মদিন সাংবাদিক সাইফুল ইসলাম দুলালের ১৩ তম বিবাহ বার্ষিকী উদযাপন  সাংবাদিক আমিনুল হক আমিনের মায়ের প্রথম মৃত্যু বার্ষিকী সকলের নিকট দোয়া কামনা ৬ নারী উদ্যোক্তাকে বাংলা নববর্ষ উপলক্ষে সম্মাননা পদক দিলেন একতারা সিংগাইরে এলজিইডি অফিস সংস্কার কাজে নয়-ছয় বন্ধুত্বের বন্ধন সোসাইটির উদ্যোগে গরীব অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন

১৫ আগস্ট খাবার বিতরণ ছাড়াও বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিনটি পালন করলেন যুবলীগ নেতা বাচ্চু মিয়া

Reporter Name
  • Update Time : রবিবার, আগস্ট ২০, ২০২৩,
  • 138 Time View

১৯৭৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী বাংলাদেশে বিশেষ স্মরণীয় একটি অবসরপ্রাপ্ত ঘটনা। এই দিনে বঙ্গবন্ধু ও তার পরিবার সদস্যদের বহুল শাস্তির পর হত্যা হয়। এই দিনটি বাংলাদেশে শ্রদ্ধাঞ্জলি প্রদানের জন্য ব্যক্তিগত এবং সরকারি উপলক্ষে আয়োজিত হয়।

এরই সূত্র ধরে ব্যক্তিগতভাবে ঢাকা মহানগর উত্তর আদাবর থানাধীন ১০০ নম্বর ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ বাচ্চু মিয়া দলীয় নেতা কর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অর্পণ করেন। দুপুরে সর্বসাধারণের মাঝে খাবার বিতরণ করেন এবং বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের আত্মার মাগফেরাত দোয়া কামনা করেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© কপিরাইট ২০২৩ সিএন ২৪ নিউজ কারিগরি সহায়তা ❤️Digital Mart